অবশেষে থাইল্যান্ডে ‘বিবাহ অভিযান’ শেষ করলেন নুসরাত ফারিয়া

0
18

বিনোদন ডেস্ক: বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের ভিতর অন্যতম নুসরাত ফারিয়া। যিনি এপার বাংলা এবং ওপার বাংলার চলচ্চিত্র জগতে দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন। নাচে-গানে-অভিনয়ে সবকিছুতে অলরাউন্ডার বাংলাদেশের এই তারকা।

ওপার বাংলায় ২০১৯ সালে মুক্তি পেয়েছিল নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’। সম্প্রতি শুরু হয়েছে এই সিনেমার নতুন পর্বের শুটিং। প্রথম পর্ব নির্মাণ করেছিলেন পরিচালক বিরসা দাসগুপ্ত। এবার দ্বিতীয় কিস্তির ছবি পরিচালনা করবেন পরিচালক সৌমিক হালদার। আগের বারের মতই চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল।

এবারের বিবাহ অভিযানে ফারিয়ার পাশাপাশি অভিনয় করবেন টলিউডের অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার ও প্রিয়াঙ্কা সরকারসহ আরও অনেকে।

কলকাতার পাশাপাশি সিনেমাটির শুটিং ও থাইল্যান্ডেও হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) সেই শুটিংয়ের আপডেট জানালেন নুসরাত ফারিয়া। ফেসবুকে ক্যাপশনে হ্যাশট্যাগ আবার বিবাহ অভিযান দিয়ে ফারিয়া লেখেন, ‘পাতায়ার কাজ শেষ হলো।’ আপলোড করা ছবিটিতে ফারিয়ার সঙ্গে দেখা যায় সোহিনী ও প্রিয়াঙ্কাকে।

ফারিয়া বলেন, বেশ বিরতির পর ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছি। বেশ ভালোভাবেই এর কাজ এগিয়ে চলছে। আশা করছি, ‘বিবাহ অভিযান’ সিনেমার প্রথম কিস্তির মতো দ্বিতীয় কিস্তিও সাড়া ফেলবে।

NO COMMENTS

LEAVE A REPLY