লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগে পিংকু-নয়নেই ফের আস্থা

0
17

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপির নাম ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকালে সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এ কমিটি ঘোষণা করেন।

এর আগে পৌনে ১টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সম্মেলনের উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও প্রধান বক্তা ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ফরিদুন্নাহার লাইলি, হারুনুর রশিদ, সুজিত রায় নন্দী, এমএ মমিন পাটওয়ারী প্রমুখ।

দলীয় সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৩ মার্চ জেলা আওয়ামী লীগের সম্মেলনে পিংকুকে সভাপতি ও নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। ৭ বছর এবার পিংকু-নয়নকে দিয়েই ফের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সহ-সভাপতি করা হয়েছে সফিকুল ইসলাম ও এহসানুল কবির জগলুলকে।

নবগঠিত এই কমিটি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে সুসংগঠিত করে নৌকার বিজয় নিশ্চিত করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন কেন্দ্রীয় নেতারা।

NO COMMENTS

LEAVE A REPLY