সন্তানকে কীভাবে মানুষ করবেন, বই পড়ে শিখছেন তারা

0
30

বিনোদন ডেস্ক: নতুন অতিথির অপেক্ষায় কাপুর পরিবার। কিছু দিন পরই রণবীর-আলিয়ার ঘর আলো করে আসবে সন্তান। তার জন্য ঘরদোর সাজাচ্ছেন রণবীর কাপুর। আলিয়া ভাট ব্যস্ত তার লালন-পালন কীভাবে করবেন তা নিয়ে। সন্তানকে কীভাবে মানুষ করবেন সেই চিন্তা এখনই মাথায় ঢুকে গেছে বলিউড দম্পতির।

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন রণবীর-আলিয়া। সেখানেই তাদের নতুন জীবন নিয়ে আলোচনা হয়। রণবীর তাকে জানান, সন্তান আসার আগে নিজেদের কীভাবে তারা প্রস্তুত করছেন। হবু মা আলিয়া সন্তান পালনের জন্য একটি বই পড়ছেন বলেও জানান তিনি। তা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নাকি ছোটখাটো ঝগড়াও চলছে।

রণবীর ওই সাক্ষাৎকারে বলেছেন, একটা বই আছে, যেটি আলিয়া পড়ে ফেলেছে। এখন সে চায় বইটা আমিও পড়ি। এই নিয়ে আমাদের মধ্যে ঝগড়া চলছে। আমি বইটা ৩০ শতাংশ পড়েছি। ওকে বলেছি, আমরা আমাদের সন্তানকে কীভাবে মানুষ করব, সেটি বই পড়ে শেখা যাবে না। আমাদের নিজেকেই এ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হবে, শিখতে হবে।

কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর চলতি বছরের এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছেন রণবীর-আলিয়া। আড়াই মাস না যেতেই সুখবর দেন এই যুগল।

NO COMMENTS

LEAVE A REPLY