এবার বৃদ্ধার বেশে চমক শুভশ্রীর, দেখে অবাক অনুগামীরা

0
12

অনলাইন ডেস্ক: মাথা ভর্তি সাদা চুল, চোখে চশমা,কোঁকড়ানো চামড়া পরনে সাদা শাড়ি! বর্ণনা শুনে বোঝাই যাচ্ছে কথা হচ্ছে কোনো ষাটোর্ধ্ব বৃদ্ধাকে নিয়েই। বয়সের ব্যবধান ঘুচিয়ে এবার এই রূপেই ধরা দিলেন খোদ টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী । অভিনেত্রীর এই রূপ দেখে সত্যিই তাঁকে চেনা দায়! অভিনেত্রীর এই ছবি দেখে কম বেশি অবাক হয়েছেন সকলেই।

কল্লোল লাহিড়ীর লেখা জনপ্রিয় উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নিয়ে তৈরি হতে চলেছে এই নতুন ওয়েব সিরিজ। এই সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলীকে। একথা এতদিনে জেনে গিয়েছেন কমবেশি সকলেই। এবার দেখা গেল অভিনেত্রীর আসন্ন ওয়েব সিরিজের ফার্স্ট লুকের ঝলক। সেই ছবি দেখে রীতিমতো ঘুম উড়ে গিয়েছে দর্শকদের।

প্রথম লুকেই এক কথায় সকলকে চমকে দিয়েছেন শুভশ্রী। ৭৫ বছর বয়সী একজন বৃদ্ধা মহিলার চরিত্র এত সুন্দর এবং এত নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে যে শুভশ্রীর মেকআপ যা না দেখলে তা সত্যিই বিশ্বাস করার মতো নয়। জানা গিয়েছে এই ছবির জন্য শুভশ্রীর কে সাজিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে প্রস্থেটিক মেকআপ।

আর সেই জাদুকরী মেকআপ আর্টিস্ট হলেন বাংলার জনপ্রিয় সেলিব্রেটি মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু। প্রসঙ্গত এই ওয়েব সিরিজের হাত ধরে বহুদিন পর অবশেষে এসভিএফ প্রযোজনা সংস্থায় ফিরছেন শুভশ্রী। শুধু তাই নয় এই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছে রাজ ঘরনি । এটাই হতে চলেছে শুভশ্রী অভিনীত প্রথম ওয়েব সিরিজ।

যা মুক্তি পেতে চলেছে হইচই এর মত অত্যন্ত জনপ্রিয় একটি ওটিটি প্ল্যাটফর্মে। দেশভাগের পর তৎকালীন পূর্ব পাকিস্তানের অর্থাৎ বাংলাদেশের খুলনার এক তরুণীর জীবনের নানান ট্রাজেডি নিয়ে তৈরি হতে চলেছে এই নতুন ওয়েব সিরিজ। যেখানে খুব অল্প বয়সেই বিধবা হতে দেখা যাবে দুই সন্তানের মা ইন্দুবালাকে। দেশভাগের প্রেক্ষাপটে সেই অবস্থাতেই সামান্য কিছু পুঁজি দিয়েই ভাতের হোটেল খুলেছিলেন এই ইন্দুবালা।

সেই ভাতের হোটেল যা পরবর্তীতে সুস্বাদু খাবারের গুণে দিনে দিনে জনপ্রিয়তা পায় আকাশ ছোঁয়া। ধারাবাহিকে শুভশ্রীকে ২৫ থেকে ৭৫ বছর বয়সি একজন নারী চরিত্রে দেখা যাবে। সিনেমার প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন সকলে। তালিকায় রয়েছেন অভিনেত্রীর স্বামী তথা পরিচালক রাজ চক্রবর্তীও। ইন্দু বালার প্রথম লুকের ছবি শেয়ার করে নিয়ে রাজ চক্রবর্তীও ভালোবাসায় মুড়ে দিয়েছেন নিজের স্ত্রীকে।

NO COMMENTS

LEAVE A REPLY