শোক দিবসে চাটখিল-সোনাইমুড়িতে জাহাঙ্গীর আলমের শ্রদ্ধাঞ্জলি ও নগদ অর্থ প্রদান

0
39

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ি উপজেলায় দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমাবার সকাল ১০ টায় নোয়াখালীর চাটখিলে ও দুপুর ১২ টায় সোনাইমুড়ি উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম। এছাড়া উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

পরে চাটখিল উপজেলা পরিষদ মিলনায়তন ও সোনাইমুড়ি বীর শ্রেষ্ঠ রুহুল আমিন অডিটোরিয়ামে আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম। এসময় আরও উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা নির্বাহী অফিসার ইমরানুল হক ভুইয়া, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, জেলা আওয়ামীলীগের সদস্য আহসান হাবিব সমির, বিআরডিবির চেয়্যারম্যান মিজানুর রহমান। সোনাইমুড়ি উপজেলায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো ইসমাইল হোসাইন, উপজেলা চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোমিনুল ইসলাম বাকের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা আওয়ামীলীগের সদস্য আবু ছায়েম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি লুবনা মরিয়ম সুবর্ণা।

শোক দিবস উপলক্ষে চাটখিল ও সোনাইমুড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নে শোক র‌্যালি, বাদ জোহর বিভিন্ন মসজিদে মিলাদ, দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম চাটখিল-সোনাইমুড়ি উপজেলার ১৬ ইউনিয়ন ও ২টি পৌরসভায় কাঙ্গালী ভোজ ও শোক দিবসের কর্মসূচির জন্য আট লক্ষাধিক টাকা প্রদান করেন।

NO COMMENTS

LEAVE A REPLY