ঢাকা বিশ্ববিদ্যালয় তরুণ লেখক ফোরামের নেতৃত্বে মাহদী-আরাফাত

0
125

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার ২০২২-২৩ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম রাফিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সিদ্ধান্ত মোতাবেক, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২০২২-২৩ কার্যবর্ষের জন্য মাহদী হাসান মজুমদারকে সভাপতি এবং আরাফাত হোসেন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেওয়া হলো।

বিজ্ঞপ্তিতে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরবর্তী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে।

মাহদী হাসান মজুমদার এর আগে সংগঠনটির ঢাবি শাখার সহ-সভাপতি এবং আরাফাত হোসেন ভূঁইয়া সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

নব-নির্বাচিত সভাপতি মাহদী হাসান মজুমদার বলেন, এ ফোরাম তরুণ লেখকদের জন্য একটি গুরুত্বপূর্ণ প্লাটফর্ম। এ প্লাটফর্মের সাফল্য অব্যাহত রাখতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব। ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবীন লেখকদের নিয়ে আমরা কাজ করব। সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি।

সাধারণ সম্পাদক আরাফাত হোসেন ভূঁইয়া বলেন, আমার প্রতি বিশ্বাস রেখে দায়িত্ব অর্পণ করায় তরুণ লেখক ফোরামকে কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রিয় সংগঠনের সম্মান ধরে রাখতে এবং সাফল্যের ধারা বজায় রাখতে সচেষ্ট থাকব। তরুণ লেখক সৃষ্টিতে আমরা অবদান রাখতে চাই।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ সংগঠনটি লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।

NO COMMENTS

LEAVE A REPLY