চয়নিকা চৌধুরীকে ‘মা’ সম্বোধন করে পরীমণি, এভাবেই মন ভরে দোয়া দিও

0
19

বিনোদন ডেস্ক: মাতৃত্বের স্বাদ গ্রহণের দিন ক্রমেই ঘনিয়ে আসছে। চাপা উত্তেজনা নিয়ে দুরু দুরু বুকে প্রথম সন্তানের অপেক্ষায় সময় কাটছে পরীমণির। বড়জোর আর দুই-এক মাস লাগতে পারে। এই সময়টায় কাছের মানুষের যত্ন গর্ভবতীর জন্য বিশেষ উপকারী।

পরীমণির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হচ্ছে না। সহকর্মীরা নিয়মিত খোঁজ নিচ্ছেন তার। কেউ পাঠাচ্ছেন উপহার, কেউ নিয়ে আসছেন খাবার। এবার পরীমণির জন্য বিশেষ আয়োজন করলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। সেসব ছবি সামজিক যোগাযোগমাধ্যমে অনুরগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এ নায়িকা।

রোববার নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেছেন পরীমণি। সেখানে দেখা যাচ্ছে, সুস্বাদু সব খাবারে পরিপূর্ণ টেবিল সামনে নিয়ে বসে আছেন তিনি। তাকে দেখেই মনে হচ্ছে খুশিতে আত্মহারা। পাশে দাঁড়িয়ে আছেন চয়নিকা চৌধুরী। পরীমণির পাতে খাবার বেড়ে দিচ্ছেন তিনি। মাতৃস্নেহে কপালে এঁকে দিচ্ছেন চুমু।

ছবির ক্যাপশনে চয়নিকা চৌধুরীকে ‘মা’ সম্বোধন করে ও কৃতজ্ঞতা প্রকাশ করে পরীমণি লিখেছেন, ‘তোমাকে নিয়ে কিছু লেখাটা সবসময়ই আমার জন্য কঠিন কিছু হয়ে যায়। যা লিখতে চাই কখনও সেসব ঠিক লিখতেই পারি না। আমার এই মা হওয়ার জার্নিতে শুরু থেকেই তুমি ছিলে। কত যত্ন করেছ সবসময়! এসবের কৃতজ্ঞতা কী আর এমনিই এমনিই বলা হয়ে যায় বলো? মায়েরা এমনই তাই না? আমিও তোমার মতো একজন প্রাউড মাদার হব দেখো।’

এরপর পরীমণি আরও লিখেছেন, ‘এভাবেই মন ভরে দোয়া দিও। এত ব্যস্ততার মাঝেও আমার জন্য এসব করতে ভুলে যাওনি। মা শোন, আমি তোমাকে অনেক ভালোবাসি।’

চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় অভিনয় করেছিলেন পরীমণি। এই সিনেমার সুবাদেই তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। আজও তা অটুট রয়েছে। পরীমণির সংকটকালেও তার পাশে ছিলেন এই নির্মাতা।

NO COMMENTS

LEAVE A REPLY