সরকারি অনুমোদনের সনদ পেল এসপিএন বিডি

0
187

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন পেয়েছে দেশের অনলাইন নিউজ পোর্টাল এসপিএন বিডি সহ ৪৫টি অনলাইন নিউজ পোর্টাল। অনুমোদনের পর সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে-প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়া পর অবশেষে অনুমোদনের সনদপত্র পেল পোর্টালটি। এর আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস-১ শাখা থেকে এসব পোর্টালের অনুমোদন দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য কর্মকর্তা মো. শাহেনুর মিয়া’র কাছ থেকে এই সনদ গ্রহণ করেন প্রকাশক ও এসপিএন বিডি-এর সম্পাদক খন্দকার তারেক রায়হান।

মন্ত্রণালয়ের উপসচিব ড. ভেনিসা রড্রিক্স সাক্ষরিত বিজ্ঞপ্তিতে একই সঙ্গে ৪৫টি অনলাইন নিউজ পোর্টালের অনুমোদন দেওয়া হয়।

এসপিএন বিডিসহ সর্বশেষ অনুমোদন পাওয়া ৪৫টি নিউজ পোর্টালগুলো হলো, ঢাকা পোস্ট, ক্যাম্পাস টাইমস, ঢাকা প্রকাশ ২৪, দেশ সমাচার, ডেইলি চাকরি, গুরুকূললাইভ, বাংলা নিউজ ডট কম, সিভয়েজ২৪, দেশ নিউজ বিডি, কিংস নিউজ২৪, ভিশন নিউজ২৪, দূরবীন ডট নিউজ, পরিষদ বার্তা, বাংলা গেজেট, সারাদিন ডট নিউজ, গ্লোবাল নিউজ, চট্টগ্রাম ২৪, স্টার সংবাদ, বহুমাত্রিক, এনএনবি, পলিটিক্স নিউজ ২৪, এমটি নিউজ ২৪, বিনিয়োগ বার্তা, আর্ট নিউজ, বিজনেস ২৪ বিডি, বিডি টাইমস নিউজ, নিউজ নাউ ২৪, সিএইচডি নিউজ ২৪, পদ্মা টাইমস ২৪, ওয়ার্ল্ড গ্লোবাল ২৪, সিলেট ভিউ ২৪, ভয়েজ অব টাইগার, বাংলা আওয়ার, গ্রিন বাংলা অনলাইন ২৪, অধিকার পত্র, বার্তা জগৎ ২৪, শ্যামলী নিউজ ২৪, সোনালী নিউজ, নিউজ নাউ বাংলা, পার্বত্য নিউজ, পদ্মা নিউজ, অর্থ সংবাদ, ল নিউজ ২৪ ও নিউজ জোন বিডি।

NO COMMENTS

LEAVE A REPLY