মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে দেবালয় বললেন, এসবে কিছুই যায় আসে না

0
59

বিনোদন ডেস্ক: বাংলাদেশি অভিনেত্রী মিথিলাকে নিয়ে চর্চার কোনো কমতি নেই। ভারতীয় সংবাদমাধ্যমে এই অভিনেত্রীর নতুন প্রেমের খবর শোনা যায়। প্রেমের গুঞ্জনে এবার তাঁর নাম জড়িয়েছে ভারতীয় পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে। শোনা যাচ্ছে, একসঙ্গে কাজ করতে গিয়েই পরিচালক দেবালয়ের সঙ্গে মিথিলার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যমেও এ ধরনের খবর প্রকাশিত হয়েছে।

ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’ দিয়ে কলকাতার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করেছেন মিথিলা। সেখানে তাঁকে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে দেখা গেছে। হইচই-তে মুক্তি পাওয়া এই ওয়েব সিরিজের পরিচালক দেবালয় ভট্টাচার্য। মুক্তির পরই তাঁদের প্রেমের গুঞ্জন সামনে আসে। শুধু কি তা–ই, শোনা যাচ্ছে, এই প্রেমের গুঞ্জনে ঘর ভাঙছে দেবালয়ের।

প্রেমের সম্পর্কের প্রসঙ্গে মিথিলা কিছুই না বললেও কথা বলেছেন নির্মাতা দেবালয়। ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘সম্পর্ক যাঁর যাঁর ব্যক্তিগত ব্যাপার। এটা নিয়ে অন্যদের মাতামাতি করা উচিত নয়। কারোর সঙ্গে যদি কারও কিছু থাকে, তাহলে সেটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমি তো বুঝতেই পারছি না। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে “মন্টু পাইলট ২”-এর শুটিং সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সব কথায় কিছু যায় আসে না।’

প্রেমের গুঞ্জনে ঘর ভাঙছে দেবালয়ের—এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি আমার বউ, বাচ্চাকে নিয়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি খুবই খুশি। বিষয়টা এবার সত্যিই হাস্যকর জায়গায় চলে গেছে।’ নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে কথা হয়েছে জানিয়ে দেবালয় বলেন, ‘আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। সৃজিতও বিষয়টা শুনেছেন। আমরা মজা করে ছবিও তুলেছি।’ তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি সৃজিত বা মিথিলার কেউই।

ভালোবেসে গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে দীর্ঘ ১১ বছর সংসার করেছিলেন মিথিলা। তাঁদের একমাত্র সন্তান মেয়ে আইরা। ২০১৭ সালে তাঁরা পারস্পরিক বোঝাপড়ায় বিবাহবিচ্ছেদ করেন। এরপর ২০১৯ সালের ৬ ডিসেম্বর মিথিলা বিয়ে করেন কলকাতার পরিচালক সৃজিতকে। দুজনেরই এটি ছিল দ্বিতীয় বিয়ে।

NO COMMENTS

LEAVE A REPLY